Header Ads Widget

আপডেট

কুলাউড়ায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যাম্প


বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারের কুলাউড়ায়  গরীব, দুঃস্থ এবং সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। রবিবার (২৭ অক্টোবর) সারাদিন ব্যাপী কার্যক্রম সকাল ১০ টায় দক্ষিণ বাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে কেন্দ্রীয় নির্দেশনা মেনে উপজেলা যুবদল এ চিকিৎসা সেবার আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক কাওসার আহমেদ নিপার, যুগ্ন আহ্বায়ক আব্দুল মুহিত বাবলু,  ছাত্রদলের সাবেক আহ্বায়ক তোফায়েল আহমেদ ডালিম, উপজেলা যুবদলের সিনিয়র সদস্য মো: মোক্তার,
যুগ্ন আহ্বায়ক আব্দুর রহিম আলো, পৌর যুবদলের যুগ্ন আহ্বায়ক সিরাজুল ইসলাম রাজু,

সাংবাদিক নাজমুল বারী সুহেল, মহি উদ্দিন রিপন, ইব্রাহীম আলী, শেখ রানা। যুবদলের সদস্য ফরহাদ আহমদ, পৌর যুবদলের যুগ্ন আহবায়ক রিপন খাঁন,  সদস্য গৌছ মিয়া, আব্দুল মতলিব, যুবদল নেতা আব্দুল্লাহ আল মাসুদ, শেখ হারুন, শেখ জীবন  প্রমুখ।

এসময় উপস্থিত যুবদলের নেতারা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কো- চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে ও বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি /সম্পাদক এঁর পরামর্শে আমরা মানুষের সেবায় কাজ করছি। আমরা কেক কেটে, মিস্টি বিতরণ করে টাকা খরচ না করে সেই টাকায় দুস্থ ও গরীব দুখী মানুষকে চিকিৎসা সেবা দেয়ার চেষ্টা করেছি। যুবদল সব সময় মানুষের পাশে থেকে গনতন্ত্র প্রতিষ্ঠা সহ ভোট ও ভাতের অধিকার নিশ্চিতে কাজ করে আসছে।
এসময় উপজেলার ২  শতাধিক ব্যক্তিকে বিভিন্ন ধরনের চিকিৎসাসেবা ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়। চিকিৎসা সেবা পাওয়া ব্যক্তিরা তাদের এই আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন। তারা বলেন রাজনীতি মানুষের কল্যানের জন্য। তাদের এই ধরনের মহতি কাজ চলমান থাকুক সেই দোয়া রইলো।